[:bn]টালিগঞ্জ পাড়ার কিছু খোঁজখবর [:]

[:bn]টালিগঞ্জ পাড়ার কিছু খোঁজখবর [:]

June 26, 2018

[:bn]চতুস্কোণ

সৃজিত মুখোপাধ্যায় নতুন ছবির কাজে হাত দিয়েছেন। ছবির নামচতুস্কোণচতুস্কোণমূলত থ্রিলার। সৃজিতবাবু জানালেনঅটোগ্রাফের প্রেই তিনি নাকি এই ছবিতির চিত্রনাট্য লিখেছিলেন। সুতরাং সময় বয়ে গেছে, সেই সঙ্গে এসেছে আরো অনেক চিন্তা। ডাইমেনশন এবং আরো সময় উপযোগী হয়ে ওঠার চেষ্টা। এই ছবিতে অনেকদিন বাদে অভিনয় করবেন অপর্ণা সেন। তিনি এই ছবিতে একজন চিত্রপরিচালিকার চরিত্রে অভিনয় করছেন। ছবিতে আছেন চিরঞ্জিং। তিনিও একজন পরিচালক। তবে কমার্শিয়াল ছবি তৈরি করেন। পরমব্রত এ ছবিতে একজন অভিনেতার চরিত্রে অভিনয় করছেন। আছেন গৌতম ঘোষ। তাঁর চরিত্রটাও একজন পরিচালকের, যিনি টিভি এবং সিনেমা দুটোর সঙ্গেই যুক্ত। এঁরা ছাড়া আর যারা আছেন তাঁরা হলেন অর্পিতা চট্টোপাধ্যায়, ইন্দ্রাশিস রায়, পায়েল সরকার ও কৌশিক গঙ্গোপাধ্যায়। কৌশিকবাবু এখানে একজন প্রযোজকের ভূমিকায় অভিনয় করছেন। আসলে মূল ব্যাপারটা হলো ছবির ভেতর ছবির গল্প। কিন্তু সবটাই থ্রিলার। ছবিটিতে সুর দিচ্ছেন অনুপম রায়। ছবিতে ছটা গান থাকবে। তার মধ্যে একটা রবীন্দ্রসঙ্গীত। ছবিটি প্রযোজনা করছে রিলায়েন্স এন্টারটেনমেন্ট ও দাবা এন্টারটেনমেন্ট।

 

জানালা দিয়ে বউ পালালো

অনিকেত চট্যোপাধ্যায় ইতিমধ্যে বেশ কিছু ছবি করে দর্শকদের কাছে পরিচিত হয়ে উঠেছেন। তাঁর নতুন ছবির নামটি বেশ মজার – ‘জানালা দিয়ে বউ পালালো। নামটা পরলেই বোঝা যাবে এটি একটি হাসির ছবি। অনিকেট নিজে জানালেনও যে, হাসির সাবজেক্ট তাঁর হাতে খোলে ভালো। মূলত  ‘জানালা দিয়ে বউ পালালোএকটি রোমান্টিক কমেডি। লিড চরিত্রে অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী ও অমৃতা চ্যাটার্জি। ছবিতে আর যারা আছেন তাঁরা হলেন খরাজ মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, বিশ্বজিৎ চক্রবর্তী, সঞ্জীব ও আরও অনেকে। ছবিতে নাচ একটা গুরুত্বপূর্ণ অংশ নেবে। অনিকেতবাবু তাঈ কোরিওগ্রাফার বাবা যাদবের কথা ভেবেছেন। সেইসঙ্গে ফাইট দৃশ্যগুলি নিয়ে পরিচালকের সঙ্গে আলোচনা করছেন। ছবিটিতে সুর দিয়েছেন স্যান্ডি। ছবিটিতে গান লিখেছেন প্রসেন এবং ক্যামেরায় আছেন সুপ্রিয়। বারুইপুর, উত্তর কলকাতা ও বোলপুরে এছবির শুটিং হবে বলে শোনা যাচ্ছে।

 

বাদশাহী আংটি

মানিকবাবু মানে সত্যজিৎ রায়ের ফেলুদার সিরিজের আরেক জনপ্রিয় কাহিনী বাদশাহী আংটিকে বড় পর্দায় আনতে চলেছেন সত্যজিৎপুত্র সন্দীপ রায়। তবে সময়ের সঙ্গে সঙ্গে অনেক কিছুরই বদল ঘটিয়েছেন চিত্রনাট্যে সন্দীপবাবু। কাহিনীর গুরুত্বপূর্ণ চরিত্র বনবিহারীবাবুর লক্ষণৌতে[:]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Contact Us

(033) 23504294

rajika.mazumdar@gmail.com

21, Jhamapukur Lane, Kolkata - 700 009.

Book Shop

View All