[:bn]বলিউড গসিপ [:]

[:bn]বলিউড গসিপ [:]

March 27, 2018

[:bn]

মৌজ মস্তিতে মজে আছেন ঋষি

  সোশ্যাল মিডিয়াতে যদিও উনি খুব তিক্ত কথা বলেন, ফিল্মে কিন্তু ওঁর মৌজ মস্তি ভরা উপস্থিতি সবাইকে ওঁর দিকে আকৃষ্ট করে। বয়স্ক অভিনেতা ঋষি কাপুর আজকাল ফিল্মে খুব মেজাজে অভিনয় করছেন। বছরে উনি প্রায় দুটো ফিল্ম করেন। সম্প্রতি রিলিজ হওয়া ওঁর নতুন ফিল্ম ‘প্যাটেল দি পাঞ্জাবি শাদি’তে উনি অভিনেত্রী শিল্পার সঙ্গে  খুব জোর নেচেছেন। উনি বলেন, আমি এখন খুব বেছে বেছে ফিল্ম করছি।আর যদি পরেশ রাওয়ালের মত এক্টর সামনে থাকেন তো সেই ফিল্ম অবশ্যই করি। যদিও কিছু ফিল্ম আমরা একসঙ্গে করেছি, তবু এই ফিল্মে আমাদের দুজনেরই এমন মৌজ মাস্তি ভরা রোল ছিল যে আমি এটা কিছুতেই ছাড়তে চাইনি।যদি আইটেম নাম্বারের প্রশ্ন তোলেন তো বলব পাঞ্জাবীদের বিয়েতে এমন নাচ গান হয়। আর এতে শিল্পার সঙ্গে জুটি বেঁধে আমিও খুব উপভোগ করেছি।

 

 

মুন্নাভাই-এর অপেক্ষা

 

 

সঞ্জয় দত্ত যেখানেই যান, লোকের জিজ্ঞাসা, মুন্নাভাই কবে আসবে ? সঞ্জয় বলেন, আসলে রাজু এই সময়ে ‘দত্ত’ র শুটিং নিয়ে ব্যস্ত। তাই ২০১৯-এই ফিল্ম শুরু হতে পারবে। আসলে এটা আমারই বোকামির কারনে ঢিলে হয়ে গেছে। নয়তো ২০১৮ -তেই এটা শুরু হয়ে যেত। আমি এরমধ্যে একটা ভুল করে বসি যে রাজকুমার হিরানিকে নিজের গল্পটা বলে বসি। আমার জীবনে এমনই রং বেরং এবং বিবাদে ভরা। এখন আমি এটাই বলব যে, আমার যুবা বন্ধুরা আমাকে দেখে কিছু শিক্ষা নিক।

 

 

টাইগার জিন্দা হে নিয়ে গোলমাল

 

 

 

আজকাল যশরাজের অফিসে ওর ফিল্ম টাইগার জিন্দা হ্যায় -এর প্রমোশন নিয়ে খুব হই হল্লা চলছে। এর প্রমোশন স্ট্রাটেজি অনেক আগেই রেডি করে নেওয়া হয়েছে। আসলে যশরাজ এর মালিক আদিত্য চোপড়া কয়েকটা কারণে এই ফিল্ম নিয়ে চিন্তিত। তার মধ্যে একটা হলো বর্তমান অবস্থা। যখন থেকে সলমানের ‘টিউবলাইট’ বড় ফ্লপ হয়েছে, তখন থেকে শুধুমাত্র সলমানের সম্মোহনকে ভরসা করে এই ফিল্মের বক্স অফিস সাফল্য সম্পর্কে নিশ্চিত হতে পারছেন না। তাই ফিল্মের  হিরোইন ক্যাটরিনা কাইফ, পরেশ রাওয়াল, গিরিশ কারনাড,কুমুদ মিন্ডা প্রমুখ মুখ্য অভিনেতাদেরও প্রচারে সমান সুযোগ দেওয়া হচ্ছে।যশরাজের এক সূত্র অনুযায়ী আদিত্য চোপড়া আসলে চান না যে পুরো প্রকাশ ফোকাস সলমানের ওপর পড়ুক, কেননা ক্যাটরিনা সমেত আরো কিছু শিল্পীর কাজ নিয়ে উনি খুব সন্তুষ্ট। ফিল্ম  ডিসেম্বরে রিলিজ হওয়ার কথা।

 

বিদ্যা তৈরি আছেন

 

 

সর্বদার মতো বিদ্যা বালান নিজের একমাত্র ফিল্ম ‘তুমহারি সুলু’–তে ডুবে গেছেন। যখনই বিদ্যার কোনো নতুন ফিল্ম তৈরি হয়,তখনই মেকিং থেকে নিয়ে রিলিজ হওয়া পর্যন্ত উনি সেই ফিল্ম ছাড়া অন্য কিছু মনে রাখেন না। বিদ্যা বলেন, আমি এত কম ফিল্ম করি যে আরাম করে শান্তিতে ফিল্মটা পুর করি। টা সত্তেও এতে কিছু গরবর হয়ে যায়। আসলে জখন আমার কোনো ফিল্ম ভালো  চলে না, তখন আমি আপসেট হয়ে যাই। এর থেকে বেশি আর কিছু বলতে পারব না। দর্শকের ডিসিশনের সামনে আমরা অসহায়।

এখন নতুন ফিল্ম ‘তুমহারি সুলু’-কে নিয়ে উনি খুব উৎসাহিত আছেন। আসলে এটা খুব, হালকা-ফুলকা ফিল্ম। পুরোপুরি এনজয়মেণ্টে ভরা। এর মুখ্য চরিত্র সুলোচনা একজন হাউসওয়াইফ। আজকাল দর্শক নিত্যদিনের জীবনের নানান টেনশন নিয়ে তৈরি এমন ফিল্ম দেখা পছন্দ করেন। ফিল্ম নভেম্বর বা ডিসেম্বরের শুরুতে রিলিজ হবে।

 

ভোলী পাঞ্জাবন – রিচা চাডঢা

 

 

অভিনেত্রি রিচা চাডঢাকে ফিল্ম ‘ফুকরে’ অনেক ফোকাস দিয়েছে। এখন প্রায় দুবছর পর এই ঘরানার ‘ফুকরে রিটার্নস’-এ ওঁকে আবার নিজের পুরনো ঘরানার ‘ভোলী পাঞ্জাবন’- এ দেখা যাবে। এ নিয়ে রিচার উৎসাহ এখন চরমে। উনি বলেন, গল্পের মুল কাঠামো তো বদলানো যাবে না কিন্তু এবার কাহিনিকে নতুন শেপ দেওয়া হয়েছে। আমার মনে হয় দর্শক এবার ভোলী পাঞ্জাবন-এর সঙ্গে গভীর ভাবে জুরবে।

একথা সত্যি যে, এত ভালো অভিনেত্রি হওয়া সত্তেও রিচা সমুচিত উচ্চতায় উঠতে পারেননি। আজও কিছু ফিল্মে উনি ভালো রোল করছেন। কিন্তু সেকেন্ড লিড থেকে এগোবার সুযোগ পাচ্ছেন না। ‘ফুকরে রিটার্নস’ ডিসেম্বরে রিলিজ হওয়ার কথা।

 

 

 [:]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Latest Blog

  • বাই বাই একাকিত্ব

    April 1, 2019 Read more
  • সহস্র হ্রদের দেশঃ ফিনল্যান্ড

    March 28, 2019 Read more
  • পথের পাঁচালি ও ভাগলপুরের বাঙালি সমাজ

    March 28, 2019 Read more
View All

Contact Us

(033) 23504294

orders@devsahityakutir.com

21, Jhamapukur Lane, Kolkata - 700 009.

Book Shop

View All